সোনাগাজী প্রতিনিধিঃ সোনাগাজী মতিগঞ্জ ইউনিয়নের বদর মোকাম খালের পাড় কেটে অবৈধ ভাবে মাটি বিক্রির দায়ে স্কেভেটর মেশিন সহ চরদরবেশ ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী কে বৃহস্পতিবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের সোপর্দ করেন, ইউপি চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু।

এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, চরদরবেশ ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী একজন মাটি ব্যবসায়ী। তিনি এলাকায় দীর্ঘ দিন ধরে মাটি ব্যবসা চালিয়ে আসছে।

চরদরবেশ ইউনিয়ন ও মতিগঞ্জ ইউনিয়ন এর সীমানা দিয়ে বয়ে যাওয়া বদর মোকাম খালের সংস্কার করে নতুন যে পাড় বাধা হয় সেগুলো রমজান আলী অবৈধ ভাবে মাটি কেটে বিক্রি করে।

ঘটনাটি এলাকাবাসী ও স্থানীয়রা মতিগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রবিউজ্জামান বাবু কে অবগত করলে, তিনি তাৎক্ষণিক ঘটনার স্থলে ছুটে যান। এবং তা সত্যতা পেয়ে তিনি সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে অবগত করেন।

সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন ঘটনা স্থলে এসে রমজান আলী কে সহ স্কেভেটর মেশিন নিয়ে যায়।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেন বলেন, ঘটনার স্থল থেকে ইউপি সদস্য ও মেশিন নিয়ে আসা হয়। ইউপি সদস্য রমজান আলীর কাছ থেকে তার ওয়ার্ডে যেন কোথাও মাটি কাটা আর না হয় সেজন্য মুছলেকা নেয়া হয়। মেশিন এখনো আটক আছে।