কর্মহীন পিক-আপ চালকরা পেলেন সোহেল চৌধুরীর ঈদ উপহার। ৯ জুলাই শুক্রবার বিকেল সাড়ে ৩টায় ছাগলনাইয়া উপজেলা পরিষদের সামনে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
ফেনীর ছাগলনাইয়া উপজেলার কর্মহীন প্রায় ২শাধিক পিক-আপ চালকের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
এ সময় ঈদ উপহার তুলে দেন, ছাগলনাইয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ’র চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।
ছাগলনাইয়ার কর্মহীন পিক-আপ চালকরা পেলেন সোহেল চৌধুরী'র ঈদ উপহার

ছাগলনাইয়ার কর্মহীন পিক-আপ চালকরা পেলেন সোহেল চৌধুরী’র ঈদ উপহার

ছাগলনাইয়ার কর্মহীন পিক-আপ চালকরা পেলেন সোহেল চৌধুরী'র ঈদ উপহার

ছাগলনাইয়ার কর্মহীন পিক-আপ চালকরা পেলেন সোহেল চৌধুরী’র ঈদ উপহার

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, ছাগলনাইয়া পৌর কাউন্সিলর কামাল উদ্দিন পাটোয়ারী খোকন, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রহমত উল্যাহ ভূঁঞা, উপজেলা পিক-আপ চালক সমিতির সাধারণ সম্পাদক নুরুল আফসার, ছাগলনাইয়া প্রেস ক্লাব’র সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম নিলু, দপ্তর সম্পাদক মোঃ এনায়েত উল্যাহ সোহেলসহ দলীয় নেতাকর্মীবৃন্দ।
এ সময় সোহেল চৌধুরী বলেন,  আমি আজকে ছাগলনাইয়া উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলার ২শতাধিক কর্মহীন পিক-আপ চালকদের মাঝে ৫ম বারের মতো ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছি। এ ছাড়াও উপজেলা চেয়ারম্যান কুইক রেসপন্স টিম’র একটি গোপন নম্বর রয়েছে সেখানেও যারা কল দিচ্চেন তাদের মাঝেও গোপনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।
আপনারা দোয়া করবেন, যতদিন করোনা মহামারি থাকবে ঠিক ততদিন যেন আমি এইভাবে খাদ্য সামগ্রী বিতরণ করতে পারি। প্রতিবারের মত এইবারও সিএনজি চালক, রিক্সা চালক, শিক্ষক, হুজুরসহ নিম্নবৃত্ত, মধ্যবৃত্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের কর্মসূচী হাতে রয়েছে। ধারাবাহিকভাবে সব করা হবে ইনশাআল্লাহ।