ঠাকুরগাঁওয়ে ১০ বোতল ফেন্সিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম বলেন, গত বৃহস্পতিবার সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। পরে আদালতের মাধ্যমে গ্রেপ্তারকৃত দুইজন মাদক ব্যবসায়ীকে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন: ঠাকুরগাঁও শহরের কলেজপাড়া এলাকার মৃত মজিবর রহমানের ছেলে মশিউর রহমান মাসুম (৩০) ও দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার ছাতল ইউনিয়নের তেতেরা ভগলাই গ্রামের আনোয়ারুল ইসলামের মেয়ে সিদ্দিকা খাতুন রুপা (২২)।

সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত। ওসি তানভিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের ভাতারমারী নামক এলাকা মাদকবিরোধী অভিযান পরিচালনা করে সদর থানা পুলিশের একটি চৌকশ দল।

এসময় মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ও মশিউর রহমান মাসুমকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ১০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ঠাকুরগাঁও সদর থানার এসআই মোতাউজ্জামান বলেন, মাদক ব্যবসায়ী সিদ্দিকা খাতুন রুপা ঠাকুরগাঁও শহরের হাজীপাড়ার শিমুলতলা এলাকার আদ্রিতা ম্যাচে ভাড়া থাকত।

রুপাসহ মশিউর রহমান মাসুম দীর্ঘদিন ধরে গোপনে শহরে মাদক ব্যবসা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।